মুজিবুল হকের গায়ে হলুদ সম্পন্ন : বিয়ে শুক্রবার

lkরেলমন্ত্রী মুজিবুল হকের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। তার হাত রাঙানো হয়েছে মেহেদির রঙে। বেলা ১১টায় ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে তাকে শুভেচ্ছা জানাতে সমবেত হন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এসময় রেলমন্ত্রী মুজিবুল হককে পাঞ্জাবি পরা অবস্থায় হাস্যোজ্জ্বল দেখা গেছে। এ সময় মন্ত্রীর পাশে বসা ছিলেন সাবেক হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। অনুষ্ঠানে হনুফা আক্তার রিক্তা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এসময় তার পাশে ছিলেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি। বিয়ে উপলক্ষে গঠিত কমিটির সদস্য সাইফুল ইসলাম এবিনিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, বর্ণঢ্য সাজে মিলনায়তনটি সাজানো হয়েছে। দুপুর থেকেই পরিবারের সদস্য ও বন্ধুরা তার গায়ে হলুদ মেখে অভিনন্দন জানাচ্ছেন। আগামী শুক্রবার কুমিল্লায় কনের বাড়িতে এ বিয়ে সম্পন্ন হবে। ১৪ নভেম্বর সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের ২ নম্বর এলইডি হলে অনুষ্ঠিত হবে বিবাহউত্তর সংবর্ধনা।
এদিকে রেলমন্ত্রী মুজিবুল হক তার প্রতিক্রিয়ায় বলেন, সঠিক সময়ে বিয়ে করলে যে উদ্দীপনা পেতাম শেষ বয়সে বিয়ে আরও বেশী উদ্দীপনা পাচ্ছি। তিনি বলেন, দেশের মানুষ আমাকে ভালোবাসে তাই আমার এ বিবাহে তারা সবাই বাপক উৎসাহ উদ্দীপনা পেয়েছেন। তিনি সবার কাছে দাম্পত্য সুখময় দাম্পত্য জীবনের জন্য দোয়া কামনা করেন। রেলমন্ত্রীর আত্মীয় স্বজন ছাড়াও দলের নেতাকর্মীরা গায়ে হুলদ অনুষ্ঠানে উপস্থিত থেকে মিষ্টি মুখ করেন। উপস্থিত সবাই গায়ে হলুদ অনুষ্ঠানটি উপভোগ করেন। বুধবার ঢাকায় গায়ে হলুদ সম্পন্ন হয়। আজ রাতেই বর কনে ঢাকা ত্যাগ করে কুমিল্লায় যাবার কথা রয়েছে। শুক্রবার গ্রামের বাড়িতে বিয়ে সম্পন্ন হবে। প্রায় ৫০০ জন বরযাত্রী নিয়ে রেলমন্ত্রী যাবেন বিয়ে করতে।
জানা গেছে, নভেম্বরে অনুষ্ঠেয় সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী-এমপিসহ সাড়ে ৩ হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেতা, জাতীয় সংসদের স্পিকার ও রাজনৈতিক দলের নেতারা শরিক হবেন বিয়েতে। রেলমন্ত্রীর হবু বউয়ের নাম হনুফা বেগম রিক্তা। তার বয়স ৩০ বছর। আইন বিষয়ে স্নাতক পাস করেছেন তিনি।
জানা যায়, এরই মধ্যে বিলি করা হয়েছে বৌভাত অনুষ্ঠানের আমন্ত্রণপত্র। মন্ত্রীর ৩ ভাই মো. আবদুর রশিদ, মো. আব্দুল মতিন এবং এবিএম আবদুল লতিফের পক্ষ থেকে এই দাওয়াতপত্র দেয়া হচ্ছে। বৌভাতের কার্ডে বলা হয়েছে, পরম করুণাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে আসছে ১৪ নভেম্বর ২০১৪ রোজ শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় আমাদের কনিষ্ঠ ভ্রাতা মো. মুজিবুল হক মুজিব এর বৌ ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
৬৭ বছর সয়সী রেলমন্ত্রী মুজিবুল হক বিয়ে করছেন কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামের হনুফা আক্তারকে। তিনি ওই গ্রামের প্রয়াত হাবিবুল্লাহ মুন্সির মেয়ে। স্নাতক পাস এই কনের বয়স ৩০ বছর। কুমিল্লার চান্দিনা উপজেলার দুল্লাই ইউনিয়নের মিয়াখোলা গ্রামে তাদের বাড়ি। তবে রিক্তা রাজধানীর ফার্মগেটে থাকেন। ৩ বছর ধরে তাদের মধ্যে কথাবার্তা হলেও কয়েক মাসে ঘনিষ্ঠতা বাড়ে।
গত ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকের অনানুষ্ঠানিক আলোচনায় রেলমন্ত্রীর বিয়ের প্রসঙ্গটি উঠে আসে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শুভেচ্ছা জানিয়ে বলেন, এবার ইঞ্জিনের সঙ্গে বগিও যুক্ত হচ্ছে। মন্ত্রীর বিয়ের খবরে মানুষের কৌতূহলের শেষ নেই। জীবনের প্রায় পুরোটা সময় রাজনীতিতে ব্যস্ত থাকার পর এখন বিয়ের সিদ্ধান্তে এ কৌতূহলের সৃষ্টি হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend