৫০ হাজার টাকার বিনিময়ে ছাত্রদল নেতা খুন

khunভাড়াটে খুনি দিয়ে খুন করা হলো কেরানীগঞ্জের আগানগর ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক ও গার্মেন্টস ব্যবসায়ী মো. আরমানকে (২৮)। বাড়ির পাশ দিয়ে গ্যাস লাইনের পাইপ স্থাপনের বিরোধীতা করায় মামাতো ভাই শাকিল ৫০ হাজার টাকায় এক কিলার ভাড়া করে আরমানকে খুন করেন।

দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার হত্যাকাণ্ডে জড়িত মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করেছেন।

গত বৃহস্পতিবার কিলার রাসেল (২৫), মামুন (৩২), লিটন (২৮), জনি (২২) নামে চারজনকে আটক করা হয়। এর মধ্যে মামুনকে আটক করা হয় চাঁপাইনবাবগঞ্জ থেকে। বাকিদের ধরা হয় কেরানীগঞ্জ থেকে। তাদের কাছ থেকে তিনটি পিস্তল, দুটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

আজ ডিএমপি’র মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গ্রেফতার হওয়া মামুন জানায়, তার মামাতো ভাই শাকিলের সঙ্গে বিরোধ ছিল আরমানের। আরমান ও শাকিল পাশাপাশি বাড়িতে থাকতেন। আরমান গ্যাস লাইনের পাইপ স্থাপনের বিরোধীতা করায় শাকিল, মামুন ও জনি মিলে আরমানকে খুনের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী কিলার রাসেলকে ৫০ হাজার টাকায় ভাড়া করেন তারা।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি জানান, ঘটনার দিন ২৯ সেপ্টেম্বর শাকিল মামুন ও অন্যরা ফারিয়া প্লাজার তিন তলায় রাসেলকে গুলিভর্তি দুটি পিস্তল ও পাঁচ হাজার টাকা দেন। ওইদিন সন্ধ্যা সাতটার দিকে মার্কেটের বিদ্যুৎ চলে গেলে মামুন, আরমানকে চিনিয়ে দেন। হত্যার সময় পরিকল্পনাকারী ও অন্য সহযোগীরা আশেপাশে অবস্থান নেন। কিলার রাসেল আরমানের মাথায় গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি ক্লিনিকে আরমান মারা যান।

এ ঘটনায় আরমানের ভাই অজ্ঞাতনামা আসামি করে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend