আ’লীগের অধীনে নির্বাচন সুষ্ঠু হয়নি, হবে না: খালেদা জিয়া

khaleda_5বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগের অধীনে নির্বাচন সুষ্ঠু হয়নি, হবে না।

তিনি আরও বলেন, নির্বাচন নিরপেক্ষ না হলে আপনারা কোনোদিন ভোটের অধিকার পাবেন না। আওয়ামী লীগ আপনাদের ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

নীলফামারী হাইস্কুল মাঠে ২০ দলীয় জোটের আয়োজিত জনসভায় বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

নীলফামারী হাইস্কুল মাঠে বৃহস্পতিবার দুপুর ২টায় শুরু হওয়া এ জনসভায় জোটের স্থানীয় ও জাতীয় নেতারা বক্তব্য দেন। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরী।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বহনকারী গাড়িবহর দুপুর ২টার দিকে নীলফামারী সার্কিট হাউজে এসে পৌছায়।

দুপুর দুইটায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশের কার্যক্রম শুরু হলেও সকাল থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দেওয়ার জন্য নীলফামারী হাইস্কুল বড় মাঠের দিকে আসতে থাকেন। সৈয়দপুরের পর থেকেই বিশেষ করে নীলফামারীর প্রবেশমুখ দাড়োয়ানী এলাকা থেকে জনসভা স্থলের ১২ কিলোমিটার রাস্তায় খালেদা জিয়ার গাড়িবহর জনতার ভীড় ঠেলে আসতে ঘন্টাখানেকেরও বেশি সময় লাগে।

দুপুর গড়ানোর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে উঠে জনসভার বিশাল মাঠ। সকাল থেকে ২০ দলীয় জোটের অন্যতম শরিক জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের আধিক্য চোখে পড়ে। মাথায় জামায়াতের পট্টি বেধে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে মাঠের দিকে আসেন। এর পর অন্য শরিক বাংলাদেশ ন্যাপ‘র নেতাকর্মীরা মাথায় লাল টুপি ও লাল জামা-গেঞ্জি পড়ে মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। জাগপারও বেশ কিছু নেতাকর্মীকে রঙিন পোষাকসহ সমাবেশের দিকে মিছিল নিয়ে আসতে দেখা যায়।

সমাবেশের জন্য ঢাকার তাহের মাইক সার্ভিস থেকে আড়াইশত মাইক পুরো নীলফামারী শহরে লাগানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend