‘নিজেরা মারামারি করলে বিএনপি আর কি আন্দোলন করবে’

image_141199.asadujjaman-khanস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম পি বলেছেন, ছাত্রদল যখন নিজেরা মারামারি করছে তখন বিএনপি আর কি আন্দোলন করবে।
তিনি বলেন, আপনারা দেখছেন, বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের কমিটি হওয়ার পর তারা নিজেরাই মারামারি শুরু করেছে।
তিনি আরো বলেন, বিএনপি যেখানে নিজের মধ্যেই বিভেদ এবং নিজেরাই যখন আইন মানে না সেখানে তারা কি আন্দোলন করবে।
তিনি আজ সকালে রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি নামে একটি সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের জম্মবার্ষিকী উপলক্ষ্যে এবং চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় এ কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা হাজী মোহাম্মদ সেলিম এমপি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এডভোকে সাহারা খাতুন এম পি।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টু, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী প্রমূখ।
আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া শান্তিপূর্ণ আন্দোলন করার কথা বলেছেন। সেজন্য তাদের আন্দোলনের একটি ইস্তেহার থাকা উচিত।
তিনি বলেন, দেশের মানুষ আর হত্যার রাজনীতি চায় না। তারা শান্তি ও উন্নয়ন চায়। বিএনপির আন্দোলন কর্মসূচীতে দেশের মানুষের কোন সাড়া পাচ্ছে না।
কামাল বলেন, দেশের উন্নয়ন কিভাবে বাধাগ্রস্থ করা যায় বিএনপি-জামায়াত চক্র এখন সে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত রয়েছে। তারা প্রচন্ড নির্মম। তারা দেশকে অন্ধকারে নিয়ে যেতে চায়।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা বাস্তবায়ন করছেন। সেজন্য দেশের বিদ্যুৎ, কৃষি ও শিক্ষাসহ প্রতিটি ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend