নালিতাবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযান : অননুমোদিতভাবে মদ ও মবিল বিক্রির অভিযোগে ৬ জনকে জরিমানা

Vrammoman_Adalot_-300x180শেরপুরের নালিতাবাড়ী উপজেলা সদরে র‌্যাব-১৪ সদস্যদের সহযোগিতায় একটি মদের দোকান ও মবিল বিক্রির ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ১৯ অক্টোবর রবিবার দুপুরে ওই অভিযান চালানো হয়। ওইসময় অননুমোদিতভাবে মবিল ও মদ বিক্রি এবং সেবনের অভিযোগে আদালত ৬ জনকে ৩৬ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা প্রশাসন ও র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ীর নির্বাহী হাকিম শারমিন আক্তার রবিবার দুপুরে নালিতাবাড়ী উপজেলা সদরের দক্ষিণ কাঁচা বাজারের একটি দেশী মদের দোকানে অননুমোদিতভাবে মদ বিক্রির অভিযোগে তোফাজ্জল হোসেন ও আব্দুর রহিমকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা এবং অবৈধভাবে মদ সেবন করার অভিযোগে চাঁন মিয়া, ইউসুফ আলী ও মতিউর রহমানকে ২ হাজার টাকা করে ৬ হাজার টাকা জরিমানা করেন।
এছাড়া অননুমোদিতভাবে দাহ্য পদার্থ মবিল বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত তারাগঞ্জ বাজারের মেসার্স মল্লিক ট্রেডাসের মালিক গোলাম হোসেন মল্লিককে ১০ হাজার টাকা জরিমানা করেন। তাৎক্ষণিকভাবে অর্থদন্ডপ্রাপ্তরা জরিমানার টাকা পরিশোধ করেন। র‌্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান র‌্যাবের পক্ষে অভিযানে অংশগ্রহণ করেন।
র‌্যাব-১৪ এর অধিনায়ক মো. আনিসুজ্জামান ভ্রাম্যমান আদালত কর্তৃক বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদন্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend