সরকার শহীদ মিনারকে পৈতৃক সম্পত্তি বানিয়ে ফেলেছে: রিজভী

rizvi_0বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার শহীদ মিনারকে পৈতৃক সম্পত্তি বানিয়ে ফেলেছে। পিয়াস করিমের লাশ শহীদ মিনারে নেয়ার অনুমতি না দেয়ায় তিনি এ মন্তব্য করেন। আজ বুধবার বিএনপি কার্যালয়ে এ সব কথা তিনি বলেন। পিয়াস করিমের লাশ শহীদ মিনারে নেওয়ার বিরোধিতাকারী সংগঠনগুলো সম্পর্কে তিনি বলেন,সরকারই এ সংগঠনগুলোকে পৃষ্ঠপোষকতা করছে। জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, ‘২০-দলীয় জোটের নেতা-কর্মীদের হত্যায় সরকার ফ্রি লাইসেন্স দিয়েছে। দিন দিন দেশব্যাপী ভয়ঙ্কর নৈরাজ্য ঘণীভূত হচ্ছে। আর এর জন্য একমাত্র দায়ী এই ভোটারবিহীন অবৈধ মহাজোটের সরকার। এরা দেশীয় অর্থনীতি, বিচার বিভাগ, জনপ্রশাসন, আইনের প্রকৃত শাসন এবং গণমাধ্যমের স্বাধীনতাকে ধ্বংস করে হিংস্র মনোভাব নিয়ে বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার সব বর্বর পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। এর উদ্দেশ্য শুধু বিরোধী দলকেই পর্যুদস্ত করা নয়, এরা গোটা দেশেরই মেরুদণ্ড ভেঙে ফেলতে চাচ্ছে।’

আজ দুপুরে বিএনপির কার্যালয়ে সাংবাদিকদের সাথে ছাত্রদলের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন। এতে নতুন কমিটির সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান ও বিভিন্ন পর্যায়ের সদস্যরা সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend