শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র চলছে: হানিফ

Hanifপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের কিছু তথ্য গোয়েন্দা সংস্থার কাছে এসেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

রাজধানীর মতিঝিলের পানি উন্নয়ন বোর্ড মিলনায়তনে মঙ্গলবার বিকেলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় শ্রমিক লীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই আলোচনা সভার আয়োজন করা হয়।

হানিফ বলেন, সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন।

আগামী ২৪ অক্টোবর লতিফ সিদ্দিকীর বিষয়ে দলীয়ভাবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি আরও বলেন, নতুন করে তো কারও বিরুদ্ধে কোনো মামলা দেওয়া হয়নি। তাহলে হঠাৎ করে তিনি কেন এমন কথা বলছেন। এটা কোনো সাদা কথা নয়। নিশ্চয় এর পেছনে কোনো ষড়যন্ত্র আছে। সাধারণ মানুষের কাছ থেকে অনুকম্পা নেওয়ার জন্যই বিএনপি এমন কথা বলছে। মানুষকে বিভ্রান্ত করতেই তারা এমন কথা বলছেন।

লতিফ সিদ্দিকীর বক্তব্য নিয়ে রাজনীতি করার সুযোগ নেই উল্লেখ করে তিনি বলেন, লতিফ সিদ্দিকীর বক্তব্য নিয়ে বিএনপি মনে করেছিল যে তারা মাঠ গরম করতে পারবেন। কিন্তু সে সুযোগ তারা পাননি। এটা নিয়ে রাজনীতি করার যে আশা বিএনপি করেছিল তাদের সেই আশায় গুড়েবালি।

শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় কম উপস্থিতির জন্য ক্ষোভ প্রকাশ করেন হানিফ বলেন, যে সংগঠনের এত ঐতিহ্য রয়েছে, সেই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এত কম উপস্থিত দুঃখজনক।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend