জন্মদিনেই মারা গেলেন দৈনিক বণিক বার্তার ব্যবস্থাপনা সম্পাদক গোলাম ফারুক

faruk_bhai-640pxজন্মদিনেই (৬ অক্টোবর) মৃত্যুর কোলে ঢলে পড়েন দৈনিক বণিক বার্তার ব্যবস্থাপনা সম্পাদক গোলাম ফারুক (৪৬) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

গতকাল সোমবার রাত ৯টার দিকে ময়মনসিংহ শহরে অবস্থানের সময় হঠাৎ অসুস্থবোধ করলে দ্রুত তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তারপর সেখানে নতুন ভবনের আইসিইউতে রাখা হয়। রাত পৌনে ১০টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আজ মঙ্গলবার সকাল ১০ টায় তার নামাজে জানাজা প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে।

৬ অক্টোবর ২০১৪ তারিখে তিনি ৪৬ বছরে পা দিয়েছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি, তার স্ত্রী শায়লা এবং একমাত্র মেয়ে অরিত্রীকে নিয়ে মা-বাবার সাথে ঈদ করার জন্য গাড়ি চালিয়ে গতকাল ঢাকা থেকে ময়মনসিংহে যান। পুরো রাস্তায় তার বিশ্রাম হয়নি বললেই চলে। ঈদের দিন তিনি তার পরিবারকে শহর দেখাতে নিয়ে যাওয়ার জন্য আবারো গাড়ি চালান। তখন বুকে ব্যাথ্যা অনুভব করলে দ্রুত তাকে স্থানীয় ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গোলাম ফারুক ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনের আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মুসলেম উদ্দিনের দ্বিতীয় ছেলে।

তিনি বণিক বার্তার আগে দৈনিক সমকাল, আনন্দ ভুবন ও এবিসি রেডিওর গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন।

তার অকাল মৃত্যুতে ফেসবুকে অনেকেই শোক প্রকাশ করছেন।

Ahsan Pavel লিখেছেন –
এ পর্যন্ত আমার দেখা সবচেয়ে ভালো নিউজ ম্যানেজার ছিলেন ফারুক ভাই (গোলাম ফারুক)।

খারাপ লেখার জন্য তার কথা শুনে অনেকের কান ভোতা হয়ে যেত। সেসব শুনেছিলেন বলেই আমাদের প্রজন্মের অনেকেই সাংবাদিক হতে পেরেছিলেন। ৬ অক্টোবর ছিল তার জন্মদিন। ৬ অক্টোবর তার… হইলো না ফারুক ভাই… ভালো থাকবেন…

Farzana Kabir Khan Snigdha লিখেছেন –
Shaila Ahmed আপু, আজ নাকি ফারুক ভাইয়ের জন্মদিন ছিল? শেষ যেদিন ফারুক ভাইয়ের সঙ্গে কথা হয়েছিল তিনি জিজ্ঞেস করেছিলেন আপনি দেশে আসবেন কবে?
মানুষ এভাবে চলে যাবে কেন? মানুষ এভাবে চলে যায় কেন?
আপু আমি জানিনা কেমন করে, কিভাবে আপনাকে সমবেদনা জানাবো, কিভাবে বোঝাবো কত কষ্ট লাগছে। শুধু বলি যত দূরে থাকি না কেন শায়লা আপু মন থেকে আপনার পাশে দাঁড়িয়ে আছি। আপনি ভাল থাকবেন শায়লা আপু…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend