লোকে লোকারন্য সোহরাওয়ার্দী

bzpx5vge২০ দলীয় জোটের আয়োজিত প্রতিবাদ সমাবেশকে ঘিরে ইতোমধ্যেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান লোকে লোকারন্য হযে উঠেছে। সমাবেশকে সফল করতে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে সোহরাওয়ার্দীতে জড়ো হচ্ছেন। ইতোমধ্যে মঞ্চের আশপাশে রাখা চেয়ারগুলো কানায় কানায় ভরে উঠেছে। বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লা বুলু, ছাত্র বিষয়ক সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মুহাম্মদ সেলিম, সেচ্ছাসেবক দল সভাপতি হাবিবুন নবী সোহেল প্রমুখ মঞ্চে উপস্থিত আছেন। সমাবেশে জামায়াত ঢাকা মহানগরীর ২০টি ব্যানার টানানো হয়েছে।

এদিকে প্রতিবাদ সমাবেশে শর্ত সাপেক্ষে মৌখিক অনুমতি দিয়েছে ঢাকা মেট্রপলিটন পুলিশ (ডিএমপি)। সমাবেশকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

দেখা গেছে, শাহবাগ থেকে মৎস্যভবন মোড় হয়ে প্রেসক্লাব পর্যন্ত ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি রয়েছে। এছাড়া রুপসী বাংলা হোটেল, কাকরাইল, বিজয় নগর প্রতিটি মোড়েই নিরাপত্তার স্বার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি জল কামান, সাজোয়াযান ও প্রিজন ভ্যান রাখা হয়েছে।

আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হচ্ছে, প্রতিবাদ সমাবেশে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা না হয় এবং জনগণের জানমালের কোনো ক্ষতি না হয় এ বিষয়টি নিশ্চিত করতেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপস্থিত থাকার কথা রয়েছে। সভাপতিত্ব করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend