রাতভর অভিযান চালিয়ে গাড়ি চুরি ও ছিনতাই চক্রের দলনেতা আলিমসহ ৭ জন আটক

RABশুক্রবার রাতভর অভিযান চালিয়ে ঢাকা ও সিলেট থেকে গাড়ি চুরি ও ছিনতাই চক্রের দলনেতা আব্দুল আলিমসহ সাত সহযোগীকে আটক করেছে ৠাব। আটকদের মধ্যে দলনেতা আব্দুল আলিম ছাড়া (২৮) অন্যরা হলেন- আল আমিন ইসলাম রুবেল (২৯), মো. জসীম উদ্দিন (২৬), মো. ইমাম হোসেন শামীম ওরফে শিপন (২৫), মো. বাচ্চু মিয়া (৩১), আজম খান ওরফে রাজু (২৫) ও সোহাগ মিয়া (২৫)।

এ সময় তাদের কাছ থেকে চুরি ও ছিনতাই করা সাতটি গাড়ি, একটি মোটরসাইকেল, ১১টি মোবাইল হ্যান্ডসেট ও গাড়ির লক খোলার একগুচ্ছ মাস্টার চাবি উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে এ বিষয়ে ৠাব সদর দফতরে এক সংবাদ সম্মেলনে ৠাবের মিডিয়া ও লিগ্যাল উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, চক্রটি ৩-৪ বছর ধরে গাড়ি চুরির সঙ্গে জড়িত। প্রথমে তারা বিয়ে বাড়ি অথবা শপিং মলে আসা গাড়ির ড্রাইভার এবং মালিকদের গতিবিধি লক্ষ্য করে। পরে মাস্টার চাবি দিয়ে গাড়ির লক খুলে গাড়ি চুরি করে।

চুরি করা গাড়ি প্রথমে সিলেটে পাঠানো হয়। এরপর সেখানে চক্রের অন্যান সদস্যরা রেন্ট-এ-কার ব্যবসায়ীদের কাছে গাড়ি বিক্রি করে বলে বিফ্রিংয়ে জানানো হয়। এছাড়া গাড়ির মালিকদের ফোন করে গাড়ির বিনিময়ে বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা দাবি করা হয় বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend