সমাজকল্যাণমন্ত্রীর অপসারণ দাবিতে তিনদিনের কর্মসূচির ঘোষণা

Press_Clubসাংবাদিকদের সম্পর্কে মন্ত্রীর অশ্রাব্য গালিগালাজ ও দুঃখ প্রকাশের বিবৃতিতে মিথ্যাচারের প্রতিবাদে সোমবার বিকেলে সিলেট প্রেসক্লাবে সাংবাদিক সমাবেশের আয়োজন করা হয়। সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর অপসারণ দাবিতে কলমবিরতিসহ তিনদিনের কর্মসূচির ঘোষণা দিয়েছেন সিলেটের সাংবাদিকরা।

একই সঙ্গে মন্ত্রীর অনুষ্ঠান বর্জন ও তার অপসারণ দাবিতে সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। সমাবেশে সভাপতির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী সমাজকল্যাণমন্ত্রীর অপসারণ দাবি করে বলেন, সমাজকল্যাণ মন্ত্রী সারা দেশের মানুষের জন্য কলঙ্কজনক অধ্যায় রচনা করেছেন।

পেশা নিয়ে মন্তব্য করার অধিকার কারো নেই উল্লেখ করে তিনি বলেন, মন্ত্রীর এমন বক্তব্য সাংবাদিকদের পেশার উপর সরাসরি আক্রমণ করেছে। আমরা সমাজ কল্যাণ মন্ত্রীর অনুষ্ঠান বর্জনের পাশাপাশি কোনো অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রীকে আমন্ত্রণ না জানানোর জন্য সিলেটের সব সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতি আহ্বান জানাচ্ছি।

এদিকে, মন্ত্রীর অপসারণ দাবিতে সাংবাদিকদের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। পাশাপাশি স্থানীয় পত্রিকাগুলোতে মঙ্গলবার থেকে টানা ৫ দিন এক ইঞ্চি দুই কলাম জায়গা খালি রাখা এবং মঙ্গলবার থেকে তিন দিন একঘণ্টা করে কলমবিরতি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend