অবৈধভাবে খেলা দেখাচ্ছে সনি সিক্স ও সনি এইট

FIFA_bg_109080044সরকারি নিষেধাজ্ঞা না মেনে ভারতের সনি সিক্স ও সনি এইট চ্যানেল দুটি প্রচার করছে দেশের ক্যাবল অপারেটররা। রাজধানীর বেশ কিছু এলাকায় ব্রাজিল বিশ্বকাপ ফুটবলের খেলা চলাকালে এ দুটি চ্যানেল দেখানো হচ্ছে বলে কয়েকটি সূত্র নিশ্চিত করেছে।

ব্রাজিল বিশ্বকাপের খেলা সরাসরি বাংলাদেশে প্রচারের অনুমোদন পেয়েছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টেলিভিশন এবং জিটিভি। কিন্তু এর বাইরেও অনুমোদনহীন টিভি চ্যানেল সনি সিক্স এবং সনি এইট বাংলাদেশে খেলা সম্প্রচার করছে বলে অভিযোগ পাওয়া গিয়েছিল।

এ অভিযোগের ভিত্তিতে তথ্য মন্ত্রণালয় থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, সনি সিক্স বা সনি এইট চ্যানেল সরকার কর্তৃক অনুমোদিত নয়। বিশ্বকাপ চলাকালে এ দুটি চ্যানেল সম্প্রচার করা হলে তার বিরুদ্ধে ক্যাবল টিভি নেটওয়ার্ক পরিচালনা আইন ২০০৬ এবং ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা ও লাইসেন্সিং বিধিমালা ২০১০ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিজ্ঞপ্তি প্রচারের পরও অবৈধভাবে সনি সিক্স ও সনি এইট চ্যানেল দুটির সম্প্রচার অব্যাহত রেখেছে ক্যাবল অপারেটররা। তথ্য মন্ত্রণালয়ের এই নিষেধাজ্ঞা না মেনে চলার বিষয়টি পর্যবেক্ষণ ও অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়েছেন সংশ্লিষ্টরা।

– See more at: http://www.priyo.com/2014/06/22/78362.html#sthash.kbfcEg1y.dpuf

– See more at: http://www.priyo.com/2014/06/22/78362.html#sthash.kbfcEg1y.dpuf

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend