রংপুরে আ’লীগের দুই গ্রুপের মাধ্যে হাতাহাতি-ভাঙচুর, আহত ১০

Rangpur_702918601সাধারণ সম্পাদকের পদ নিয়ে রংপুর শহর ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ভাঙচুর ঘটনায় ১০ জন আহত হয়েছে। আর এ ঘটনায় আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সন্মেলন পণ্ড হয়ে গেছে।
শুক্রবার সন্ধ্যায় মিস্ত্রীপাড়া মাঠে রংপুর মহানগর আওয়ামী লীগের ২৫ নং ওয়ার্ডের সন্মেলন আহবান করে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ।
এ ঘটনায় প্রতক্ষদর্শিরা জানায়, সন্মেলনে প্রধান অতিথি ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সাফি। এতে প্রধান বক্তা হিসেবে ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। সভার শুরুতে সাধারণ সম্পাদকের পদ নিয়ে এ এইচ এন আমিন আজফার ও মজনু হক মিঠুর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাক্কা ধাক্কির ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু চেয়ার ভাঙচুর করা হয়।

এ বিষয়ে আমিন আজফার জানান, মিঠু কোনো দিন মিছিল মিটিংয়ে ছিলোনা। হঠাৎ করে এসে নির্বাচন ছাড়াই ওয়ার্ডের সাধারণ সম্পাদক হতে চায় সে।

তিনি বলেন, সাধারণ সম্পাদক পদে নির্বাচন দিতে চাইলে তার সমর্থকরা বাধা দেয় এ নিয়ে তার সাঙ্গে আসা বিএনপি ও বহিরাগতরা ভাঙচুর চালায়। বাধা দিলে অন্তত ১০ জন আহত হয়।

এ দিকে মিঠু অভিযোগ অস্বিকার করে বলেন, সন্মেলনে যাদের ভোটার করা হয়েছে তারা সবাই আমিন আজফারে নিজস্ব লোক।

ভোটে পরাজিত হওয়ার ভয়ে তার সমর্থরা এই কাণ্ড ঘটিয়েছে বলেও জানান তিনি।

এ নিয়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, সম্মেলনে উত্তেজনা সৃষ্টি হওয়ায় তা বন্ধ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend