বগুড়ায় অবৈধ অস্ত্রসহ যুবক আটক

Bogra_Arms_Pic_sm_479550739বগুড়ার গাবতলী উপজেলার পীরগাছা এলাকা থেকে অবৈধ পিস্তলসহ মানিক (২৫) নামের এক যুবককে আটক করেছে গাবতলী থানা পুলিশ।

শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে গাবতলী উপজেলা সদরের পীরগাছা বাজারের পাশে কাগইল সড়কের উত্তরের রাস্তা থেকে তাকে আটক করা হয়।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান এক বার্তার মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে উল্লেখিত সময়ে মানিক পুলিশকে দেখে পালানোর চেষ্টা করলে দ্রুত ধাওয়া দিয়ে মানিককে আটক করা হয়। এ সময় তার কোমর থেকে ইতালির তৈরি .9mm বোরের একটি পিস্তল ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

গাবতলী থানার ভার্রপাপ্ত কর্মকর্তা ওসি) আব্দুর রাজ্জাক জানান, মানিক একজন তালিকাভূক্ত সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী। তার কাছে থাকা আগ্নেয়াস্ত্রটির বৈধ কাগজ দেখাতে না পারায় এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend