জামায়াত নেতা কামারুজ্জামানের স্বাক্ষীর ঘরে আগুন

imagesনালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : জেলার নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর গ্রামের বিধবাপল্লীর বাসিন্দা করফুলি বেওয়ার (৬৫) ঘরে বুধবার গভীর রাতে দৃর্বৃত্তরা আগুন দিয়েছে। আগুনে বিধবার ছনের ঘরটি পুড়ে যাওয়াসহ ৩টি গরু ও ছাগল অগ্নিদগ্ধ হয়েছে বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন। করফুলি বেওয়া মানবতা বিরোধী যুদ্ধাপরাদের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী জামায়াত নেতা কামারুজ্জামানের মামলার স্বাক্ষী। 

শেরপুরের এডিএম অঞ্জন চন্দন পাল, অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা আইরিন, ইউপি চেয়াম্যান, মুকুল তালুকদারসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বিধবা করফুলি বেওয়ার ছেলে কফিল উদ্দিন জানান, প্রতিদিনের মত কাল বুধবার রাতেও আমরা ঘুমিয়ে পড়ি। গভীর রাতে ছাগলের চেঁচা-মেছি শোনে আমার স্ত্রীর ডাকে ঘুম থেকে উঠে দেখি আমাদের ঘরে আগুন। ততক্ষণে আগুনে পুড়ে গেছে ২টি ষাঁড় একটি গাভী ও একটি ছাগল। তিনি জানান, পূর্বশত্রতার জের ধরে কেউ আমার ঘরে আগুন দিয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমিসহ উর্ধতন ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে যাই। গিয়ে দেখি মাটির ঘরের ছনের চাল পুড়ে ৩টি গরু বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। আমরা গুরুত্বসহকারে বিষয়টি তদন্ত করে দেখছি। ইউপি চেয়ারম্যান মুকুল তালুকদার বলেন, আমার মনে হয় না রাজনৈতিক কোন কারণে বিধবা ঘরে আগুন দেয়া হয়েছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend