সাহায্য দেওয়ার কথা বলে শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ১

images_26742সাহায্য দেওয়ার কথা বলে শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ১ সাহায্য দেওয়ার কথা বলে সাভারে ধ্বসে যাওয়া রানা প্লাজার আহত এক নারী শ্রমিককে (২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনায় শাহাবুদ্দিনকে (৫৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার সকালে সাভারের ব্যাংক কলোনির একটি বাসা থেকে ধর্ষিত ওই নারী শ্রমিককে উদ্ধার করা হয়। এবং রোববার সকালে ধর্ষণকারীকে আদালতে পাঠানো হয়।

ওই নারী শ্রমিক ধ্বসে যাওয়া রানা প্লাজার নিউ ত্তয়েভ বটম কারখানায় কাজ করতেন। তিনি সাভারের ডগরমোড়া এলাকার ইবাদ ভূইয়ার মেয়ে। গ্রামের বাড়ি গোপালগঞ্জ।

গ্রেপ্তার শাহাবুদ্দিন (৫৬) মানিকগঞ্জ জেলার শিবালয় থানার তেওতা এলাকার মৃত মালেকের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল থেকে ওই নারীকে পাওয়া না গেলে পরিবারের লোকজন থানায় অভিযোগ করেন।

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, রানা প্লাজার ক্ষতিগ্রস্ত ওই নারী শ্রমিককে নতুন করে ২৫ হাজার টাকা করে সাহায্য দেওয়ার কথা বলে ব্যাংক কলোনির বাসায় নিয়ে যায় গ্রেপ্তার হওয়া শাহাবুদ্দিন। পরে ওই নারী শ্রমিককে রাতভর ধর্ষণ করা হয়।

বিষয়টি বাড়ির অন্য ভাড়াটিয়ারা আঁচ করতে পেরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নারী শ্রমিককে উদ্ধারসহ শাহাবুদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

রোববার সকালে ধর্ষক শাহাবুদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন শেখ।

অন্যদিকে ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend