পাচারকারী্র খপ্পর থেকে পালিয়ে সারারাত আমগাছে

image_86115.benapole1৬ বছরের একটি শিশুকে বেনাপোল সীমান্তের একটি আমগাছের ওপর থেকে উদ্ধার করা হয়েছে। পাচারকারীদের হাত থেকে বাঁচতে সে আমগাছে আশ্রয় নেয়। সেখানে সে সারারাত কাটায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। শাকিল নামে ওই শিশুটির বাবার নাম জিয়ারুল নোমান, মায়ের নাম সঞ্চিতা খাতুন। শিশুটি তার বাড়ি বালাপাড়া টেক্সরোড বলে জানায়। তবে থানা ও জেলার নাম বলতে পারেনি সে। বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমানের জিম্মায় রাখা হয়েছে শিশুটিকে।
বজলুর রহমান জানান, অসুস্থ শিশুটি দুই দিন কোনো কথা বলতে পারেনি। ৪ দিন আগে সংঘবদ্ধ পাচারকারী চক্রের সদস্যরা তাকে অপহরণ ও অজ্ঞান করে বাসযোগে বেনাপোলে আনে। সীমান্তের ঘাট দিয়ে পাচারের চেষ্টাকালে তার জ্ঞান ফেরে। এ সময় পাচারকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। জীবন বাঁচাতে দৌড়ে আমগাছে উঠে বসে সে। সারারাত সেখানে কাটায়। সকালে সীমান্তের খড়িডাঙ্গা গ্রামের গোলাম হোসেনের ছেলে সালাম তাকে গাছে দেখতে পায়।
তিনি আরও জানান, শিশুটিকে গাছ থেকে নামাতে বেশ বেগ পেতে হয়। ভয়ে সে নামতে চাচ্ছিল না। অবশেষে বাঁশ দিয়ে তাকে নামিয়ে আনা হয়। রবিবার সন্ধায় শিশুটিকে আমার কাছে হস্তান্তর করা হয়। চেয়ারম্যান বজলুর রহমান বলেন, বর্তমানে শিশুটি কিছুটা সুস্থ। তবে এখনও তার পুরো ঠিকানা বলতে পারেনি।
ছেলেটির সন্ধানে অভিভাবকসহ স্বজনরা চেয়ারম্যান বজলুর রহমানের সাথে মোবাইলে (০১৭২৬-৮২৪৩৮৪) যোগাযোগ করতে পারেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend