রাস্তায় শিশুর শ্লীলতাহানি, বখাটে আটক

image_91265_0ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের রাজীবপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক শিশুশিক্ষার্থীকে রাস্তায় ফেলে শ্লীলতাহানি করায় কবিরাজ নামধারী বখাটেকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। ওই শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজীবপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারের ভাই-বন্ধু কিন্ডার গার্টেনের কেজি শ্রেণী পড়ুয়া ভাটিরচর নওপাড়া গ্রামের ওই শিশু দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে জাপটে ধরে মাইজহাটি সুতিভরাট গ্রামের মৃত শেখ চাঁন মিয়ার ছেলে রায়হান মিয়া (৩২)।

ওই সময় রায়হান শিশুকে শ্লীলতাহানির চেষ্টা করে ব্যর্থ হয়ে মারধর করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে পাঠায়। এদিকে বখাটে রায়হান মিয়াকে উত্তেজিত এলাকাবাসী পিটুনি দিয়ে পুলিশে দেয়।

পুলিশের হাতে আটক রায়হান মিয়া বলেন, ‘মেয়েটিকে প্রথমে নিজের মেয়ে ভেবে ধরলেও পরে তার শরীরে জিনের আসর থাকায় শরীরের কাপড় খুলে হাত বুলিয়েছি। এতেই শিশুটি জ্ঞাণ হারিয়ে ফেলে।’

গ্রাম পুলিশ দেবল চন্দ্র সিংহ বলেন, রায়হানকে এলাকাবাসী পিটুনি দিয়ে থানায় হস্তান্তর করে।

রাজীবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম চাঁন মিয়া বলেন, ‘রায়হান মানসিক বিকারগ্রস্ত। স্কুলছাত্রীটি বাড়ি ফেরার পথে রায়হান তার কাপড় খুলেছিলো মাত্র। তবে অন্যকিছু করে নি। তবে মেয়েটি ভয় পেয়ে যাওয়ায় চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।’

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস আলম জানান, এলাকাবাসী পাগল বলে থানায় হস্তান্তর করেছেন। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend