টাঙ্গাইলে দু’ট্রাকের সংঘর্ষে নিহত ৩!

road_accident_logo_37586টাঙ্গাইলে কালিহাতী উপজেলার সল্লা নামক স্থানে দুই ট্রাকের সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক ১ চালক আহত হয়েছেন। আজ বুধবার ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম নাজমুল। তিনি টাঙ্গাইলের মধুপুর উপজেলার নরগুনা গ্রামের বাবুল মিয়ার ছেলে। অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সেতুর সংযোগ সড়কের সল্লা নামক স্থানে উত্তরবঙ্গগামী সুতাবোঝাই একটি ট্রাক বিকল হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। ভোর ৫টার দিকে উত্তবঙ্গগামী রডবোঝাই অপর একটি ট্রাক পেছন দিক থেকে এসে সুতাবোঝাই ট্রাকটিকে প্রচণ্ড জোরে ধাক্কা দেয়। এতে দুটি ট্রাকই ছিটকে সড়কের পাশের গাছে আটকে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্বথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামান জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে কালিহাতীর সল্লায় ভোর ৫টার দিকে বালুভর্তি একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী রড বোঝাই দ্রুতগতির একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে দুটি ট্রাকই মহাসড়কে উল্টে। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালকসহ উভয় ট্রাকের তিনজন ঘটনাস্থলেই মারা যান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend