খুনের পরিকল্পনার অডিও ফাঁস করলেন শামীম ওসমান

image_89505_0গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে দিনে দুপুরে অপহরণ করে সন্ত্রাসীরা।

ওইদিন সন্ধ্যায় গাজীপুর থেকে আপহৃত নজরুলের গাড়ি উদ্ধার করা হয়। এরপর গত বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শীতলক্ষ্যা নদী থেকে অপহৃতদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনা নিয়ে সারা দেশে তোলপাড় চলছে। একসাথে এতোগুলো খুনের ঘ্টনা সর্ব সাধারণকেই আতঙ্কগ্রস্ত করেছে। নারায়ণগঞ্জবাসীর মতো দেশের সাধারণ মানুষও এখন নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

এদিকে ‍এ নিয়ে নারায়ণগঞ্জে শুরু হয়েছে দুই রাজনৈতিক প্রতিপক্ষের মধ্যে কাদা ছোড়াছুড়ি। একদিকে এমপি শামীম ওসমান অপরদিকে সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াত আইভী।

কিশোর ত্বকী হত্যার পর থেকেই আইভী অভিযোগের আঙ্গুল তুলেছেন শামীম ওসমানের দিকে। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। উভয়েই অপহৃত ও নিহতদের নিজের কর্মী বলে দাবি করছে।

সর্বশেষ রোববার সমাবেশ করে আবারো স্পষ্ট করে ‘খুনি’র দিকে আঙ্গুল তুললেন শামীম ওসমান। নিজেকে নিরপরাধ ও নিরাপত্তাহীন দাবি করে তিনি মেয়র আইভীর ঘনিষ্ঠজনদের এ খুনের জন্য দায়ী করলেন। প্রমাণ হিসেবে তিনি একটি অডিও রেকর্ড ফাঁস করেছেন। এই অডিওতে মেয়রের ঘনিষ্ঠ বলে পরিচিত যুবলীগ কর্মী ও প্রভাবশালী ঠিকাদার আবু সুফিয়ানের সঙ্গে দুই ব্যক্তির সন্দেহজনক ও আপত্তিকর কথপোকথন রয়েছে। আলাপের সময় তারা মাদকাসক্ত ছিলেন বলেও মনে হচ্ছে। এতে নানাভাবে খুনের ইঙ্গিত এসেছে। তবে কারা টার্গেট সে ব্যাপারে স্পষ্ট কিছু বুঝা যাচ্ছে না।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend