শীতলক্ষ্যায় অপহৃত নজরুলের মৃতদেহ

image_88894_0খবর বাংলা ডেক্স: বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার হওয়া একটি মৃতদেহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামের বলে নিশ্চিত হওয়া গেছে।

বুধবার বিকেলে মৃতদেহ শনাক্ত করেন নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে দুপুর পৌনে ৩টার দিকে পুলিশ তিনটি মৃতদেহ উদ্ধার করে। তবে বাকি দু’টি মৃতদেহ এখনো শনাক্ত করা যায়নি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার মোর্শেদ জানান, শীতলক্ষ্যায় তিন মৃতদেহ ভেসে যাওয়ার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। ইতোমধ্যে একটি মৃতদেহ শনাক্ত করা হয়েছে। নিহত সবার বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে।

এদিকে নজরুলের সমর্থকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ এবং যানবাহন ভাঙচুর করছে। ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন অপহৃত হন। ওইদিনই বিকেলে গাজীপুর থেকে নজরুল ইসলামের গাড়ি উদ্ধার করে পুলিশ। এরপর অপহৃতদের উদ্ধার দাবিতে বিক্ষোভ করে নজরুল সমর্থকরা। মঙ্গলবার সকালে তৃতীয় দিনেও ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ২নং ওয়ার্ডবাসী ও নজরুল ইসলামের সমর্থকরা।

অবরোধকারীরা ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক থেকে সানারপাড় এলাকা পর্যন্ত মহাসড়কের বেশ কয়েকটি স্পটে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend