যশোরে জামায়াতের নেতাসহ আটক ১০

grefter 2_0খবর বাংলা২৪ ডেক্স: যশোরে সদর উপজেলার রূপদিয়া মাদ্রাসায় জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলাকালে কেন্দ্রীয় শুরা সদস্য ও জেলা আমিরসহ ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীররাতে যশোর থেকে এদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৪টি হাতবোমা, ৮টি রামদা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক নেতাকর্মীরা হলেন-জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য ও সাবেক যশোর জেলা আমির আজিজুর রহমান, বর্তমান জেলা আমির আব্দুর রশিদ, জামায়াত-শিবির কর্মী শাহ আলম খান, নুরুল হক, হাবিবুর রহমান, মুরাদ, তুহিন, আবুল কালাম আজাদ ও আসাদুজ্জামান।

যশোরের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেশমা শারমিন জানান, মঙ্গলবার গভীররাতে রূপদিয়া মাদ্রাসায় জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ২টি হাতবোমার বিস্ফোরণ ঘটায়। এতে ২ পুলিশ কনস্টেবল আহত হন। একপর্যায়ে পুলিশও ৪ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে ওই মাদ্রাসা থেকে জামায়াতের শীর্ষ নেতাসহ ১০ নেতাকর্মীকে আটক করা হয়। এসময় সেখান থেকে ৪টি হাতবোমা, ৮টি রামদা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক সবার বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend