ঢাকা-ময়মনসিংহ-উত্তরবঙ্গ সহ ১৬টি জেলায় যানচলাচল বন্ধ

ঢাকা-ময়মনসিংহ-উত্তরবঙ্গ সহ ১৬টি জেলায় যানচলাচল বন্ধ

download (3)

ঢাকার সাথে ময়মনসিংহ ও উত্তরবঙ্গ সহ ১৬টি জেলার সাথে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ। আজ সোমবার সন্ধ্যায় জেলার এক নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সাথে করটিয়া সা’দত কলেজ শাখা ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরোধ সৃষ্টি হয়। পরে তারা নির্বাহী ঐ ম্যাজিষ্ট্রেটের অপসারণ দাবী করে সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের টাঙ্গাইলের করটিয়া বাইপাসের উপর অবস্থান নেয়। এ সময় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে মহাসড়কের দু’পাশে শত শত যানবাহন অটকা পরে তীব্র জানঝটের সৃষ্টি হয়েছে। এ খবর ছড়িয়ে পরলে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা ১২টি উপজেলার সকল ছাত্রলীগ নেতাকর্মীদের নিজ উপজেলার মহাসড়কের উপর অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অপসারণ দাবীর নির্দেশ দেন। মুহুত্বের মধ্যে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজ উপজেলার মহাসড়কের উপর অবস্থান নিয়ে অবরোধ করে রেখেছে। অসয্য গরমে যাত্রীরা চরম দূভোগে পরেছে।

জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক শামীম আল-মামুন জানান, এক এন.ডি.সি’র সাথে করটিয়া সা’দত কলেজ শাখা ছাত্রলীগ নেতাদের কথাকাটাকাটি হওয়ায় সকল যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। এন.ডি.সি’র অপসারনের দাবীতে শুধু টাঙ্গাইল নয় প্রতিটি উপজেলা ছাত্রলীগ নেতা-কর্মীরা নিজ উপজেলার মহাসড়কের উপর অবস্থান নিয়েছে। এর কোন ব্যবস্থা না হওয়া পর্যন্ত অবরোধ থাকবে বলেও তিনি জানান।
কালিহাতী উপজেলার এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট কামরুজ্জামান রাজ যানজঝের বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে মহাসড়ক অবরোধ রয়েছে। এ কারনে মহাসড়কের দু’পাশে শত শত যানবাহন অটকা পরে যানজটের সৃষ্টি হয়েছে। তবে কি কারনে ছাত্রলীগ এ অরবোধ সৃষ্টি করেছে তা তিনি জানেন না বলে জানান।
এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ আনিছুর রহমান মিঞার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend