চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে পোস্টার লাগানো নিয়ে এক আইনজীবী আটক ॥ আইনজীবীদের একাংশের কোর্ট বর্জন ॥ কালো পতাকা প্রদর্শন


vlcsnap-2014-04-27-13h06m14s0খবর বাংলা২৪ ডেক্স: শেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিদায় সংবর্ধনা কে কেন্দ্র করে শেরপুরের আইনজীবীদের মধ্যে বিভক্তি সৃষ্টি হয়েছে। আর এরই জের ধরে ২০ এপ্রিল মধ্যরাতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে পোস্টার লাগাতে গিয়ে আটক হয়েছে কামরুল ইসলাম নামে এক আইনজীবী।

আর এরই প্রতিবাদে আইনজীবীদের একাংশ আজ ২৭ এপ্রিল কোর্ট বর্জন করেছে। এছাড়াও তার সকালে এর প্রতিবাদে কালো পতাকা প্রদর্শন করেছে।
উল্লেখ্য শেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেলিম মিয়ার বিদায় সংবর্ধনা নিয়ে শেরপুর আইনজীবী সমিতির সদস্যদের মধ্যে বিভক্তি দেখা দেয়। এক পক্ষ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিতর্কিত আখ্যায়িত করে তাকে সংবর্ধনা না দেয়ার পক্ষে অবস্থান নেয়। অপর পক্ষে আইনজীবী সমিতির সভাপতি সম্পাদকের নেতৃত্বে আইনজীবীর সমিতির পক্ষ থেকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ২০ এপ্রিল সকালে সংবর্ধনা দেয়ার পক্ষে অবস্থান নেয়। ফলে অন্য পক্ষ আজ কালো পতাকা প্রদর্শনের সিদ্ধান্ত নেয়।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend