চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিদায় সংবর্ধনা নিয়ে শেরপুরের আইনজীবীরা বিভক্ত

bived-70x70খবর বাংলা ডেক্স: ২৭ এপ্রিল শেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেলিম মিয়াকে বিদায় সংবর্ধনা জানাবে শেরপুর জেলা আইনজীবী সমিতি। আর এই সংবর্ধনাকে কেন্দ্র করে জেলা আইনজীবী সমিতির সদস্যরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে।

আইনজীবী সমিতির পক্ষ থেকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্তের পর আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলামের নেতৃত্বে একদল আইনজীবী সমিতির সভাপতি সম্পাদকের সাথে দেখা করে চীফ জুডিশিয়ালকে সংবর্ধনা না জানানোর জন্য বলেন। এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার কথা বলেও বারের সভাপতি সম্পাদক চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সংবর্ধনা দেয়ার ব্যাপারে অনঢ় থাকেন।
এর ফলে সংবর্ধনা বিরোধী অংশটির মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। এ অংশটি ২৭ এপ্রিল সকালে শেরপুর কোর্ট প্রাঙ্গণে বিদায় চীফ জুডিশিয়ালকে কালো পতাকা দেখানোর সিদ্ধান্ত গ্রহণ করে।
এ ব্যাপারে সংবর্ধনা বিরোধী অংশের আরেক নেতা বারের সাবেক সম্পাদক এমকে মুরাদুজ্জামান জানান, তারা সিদ্ধান্ত নিয়েছেন কোন অবস্থাতেই বিতর্কিত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেলিম মিয়ার বিদায় সংবর্ধনা দেয়া যাবে না এবং দেয়া হলে তার বিরোধিতা করবেন তারা।
অন্যদিকে সহযোগি একটি অনলাইন পত্রিকা খবরে জানিয়েছে এ ব্যাপারে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের বক্তব্য হচ্ছে আইনজীবী সমিতির পক্ষ থেকে নিয়মানুযায়ী তারা স্বল্প পরিসরে চীফ জুডিশিয়ালের সংবর্ধনা দেবেন।
আর নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা এখন তুঙ্গে। আর এ নিয়ে শেরপুর জেলা আইনজীবীদের একটি নতুন মেরূকরণের সৃষ্টি হয়েছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend