বেনাপোলে হামলা-পাল্টা হামলায় আওয়ামী লীগ ও যুবলীগ কর্মী নিহত

বেনাপোলে হামলা-পাল্টা হামলায় আওয়ামী লীগ ও যুবলীগ কর্মী নিহত

 

খবর বাংলা২৪ ডেক্স: যশোরের বেনাপোলে পুটখালী ইউনিয়নের বারোপোতা গ্রামে শনিবার সকালে হামলা-পাল্টা হামলায় আওয়ামী লীগের এক কর্মী ও যুবলীগের এক কর্মী নিহত হয়েছেন। আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে প্রথমে বোমা বিস্ফোরণ ও পরে গুলি করে দুজনকে হত্যা করা হয়।

নিহতরা হলেন- ওই ইউনিয়নের শিবনাথপুর গ্রামের আনিসউদ্দিনের ছেলে ইমান আলী (৩০) ও উত্তর বারোপোতা গ্রামের আবদুল মাজেদের ছেলে লালন ওরফে লালন (২৫)।

নিহত ইমান আলী পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বদিয়ার রহমানের এবং লালন একই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন ওরফে আলার সমর্থক ছিলেন বলে তাদের পরিবার দাবি করেছে।

সীমান্তের চোরাচালন ঘাট নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বের জেরে এই হত্যা-পাল্টা হত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, শনিবার সকালে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেনাপোলের বারোপোতা গ্রামে প্রতিপক্ষের লোকজন ইমান আলীর ওপর বোমা হামলা চালালে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ঘটনার পর অপর পক্ষের লোকজন লালন মিয়াকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে ইমান আলী ও লালনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এলাকায় উওেজনা বিরাজ করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend