শেরপুরে গৃহবধূ অপহৃত

kidnapখবর বাংলা ২৪ডেক্স: শেরপুরে এবার এক হিন্দু গৃহবধূকে অপহরণ করেছে দূর্বৃত্তরা। রবিবার রাতে শহরের সাতানীপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় তার স্বামী সোমবার বিকেলে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, কতিপয় দূর্বৃত্ত কিছুদিন আগে ওই গৃহবধূকে উঠিয়ে নিয়ে গিয়ে নির্যাতন করে তার ভিডিও চিত্র ধারণ করে। ওই ঘটনা কাউকে জানালে স্বামী ও সন্তানকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে অশ্লীল ভিডিও ফুঁটেজ ফিরিয়ে দেওয়ার শর্তে তার কাছ থেকে গোপনে সাড়ে ৪ লাখ টাকা হাতিয়ে নেয় দূর্বৃত্তরা। ভিডিও ফুঁটেজ ফিরিয়ে না দিয়ে তারা আবার টাকা চাইলে ঘটনাটি পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়। এতে অপহরণকারী দলের সদস্যরা ক্ষুব্ধ হয়ে গৃহবধূ ও তার পরিবারকে নানা ধরনের হুমকি দিয়ে আসছিল। রবিবার রাত ৮ টার দিকে জামান হেলথ কমপ্লেক্সে ডাক্তার দেখাতে গেলে অপহরণকারী দলের সদস্যরা তাকে ফিল্মি কায়দায় মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে গৃহবধূর মোবাইল ফোন থেকে ঘটনা কাউকে না জানানোর হুমকিও দেওয়া হয়।
এ ব্যাপারে শেরপুরের পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাটি তদন্ত করছে। ইতোমধ্যে সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।অপরাধী যেই হোক আঈনের আওতায় আনা হবে তার জন্যে জেলার কর্মরত পুলিশ ত’পর রয়েছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend