ক্রিকেট খেলা নিয়ে বিবাদে স্কুল ছাত্রের মৃত্যু

ক্রিকেট খেলা নিয়ে বিবাদে স্কুল ছাত্রের মৃত্যু

খবর বাংলা ২৪ডেক্স: ময়মনসিংহের ভালুকায় ক্রিকেট খেলা নিয়ে বিবাদের জেরে প্রাণ গেলো জনি (১৫) নামের এক স্কুল ছাত্রের। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা আনার পথে রবিবার বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। নিহত জনি জনি ভালুকা উপজেলার মল্লিকবাড়ি গ্রামের আবুল হাশেমের পুত্র। গত শুক্রবার ক্রিকেট খেলা নিয়ে বিবাদের এক পর্যায়ে প্রতিপক্ষের প্রহারে মারাত্মক আহত হয় জনি।

স্থানীয় ও ভালুকা মডেল থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকালে ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ড কেতার ভিটা ও ২নং ওয়ার্ড জ্ঞানীর মোড়ের মাঝে ক্রিকেট খেলার আয়োজন হয়। প্রথম কে ব্যাট করবে এ নিয়ে দু’পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র জনিকে ব্যাট দিয়ে আঘাত করে প্রতিপক্ষের এক খেলোয়াড়। এতে মার‍াত্মক আহত হয় জনি।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ভালুকা ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি ঘটায় রবিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় জনি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, রবিবার সন্ধ্যায় নিহতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend