নতুন প্রেমে ভাগ্য খুলবে নেইমারের?

নতুন প্রেমে ভাগ্য খুলবে নেইমারের?
খবর বাংলা২৪ ডেক্স:: প্রেমের কোর্টে একা থাকার লোক নন ব্রাজিলিয়ান ফুটবল সেনসেশন নেইমার। হৃদয় শূন্য রাখতে চান না তিনি।
তাই জানুয়ারিতে ব্রুনো মার্কোয়েজিনের সঙ্গে বিচ্ছেদের পর চটজলদি নতুন প্রেমিকা বাছলেন বার্সেলোনা ফরোয়ার্ড। এবার তার জালে ধরা দিয়েছেন স্বদেশি সুপার মডেল গ্যাব্রিয়েলা লেঞ্জি। নতুন এই প্রেম অর্থাৎ লেডি চার্ম কি নেইমারের ভাগ্য খুলে দেবে- ব্রাজিলিয়ানরা আপাতত এই একটি প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছে।
আসন্ন ২০১৪ বিশ্বকাপে স্বাগতিক ব্রাজিলকে সবচেয়ে হট ফেভারিট ভাবা হচ্ছে। সম্ভবত এর প্রধান কারণ নেইমারের উপস্থিতি। ভাবা হচ্ছে বার্সেলোনা ফরোয়ার্ডের ওপরই ব্রাজিলের সোনালী স্বপ্ন অনেকটা নির্ভর করছে। অথচ যাকে নিয়ে এতো স্বপ্ন আঁকাউকি সেই নেইমার স্পেনে গিয়ে ‘মহা ফ্লপ’। লা লিগায় ১১ ম্যাচে মাত্র তিন গোল তার। আসলে স্বপ্নের মেসি-নেইমার যুগলবন্দি ক্লিক না করায় চরম বিপদে বার্সেলোনাও। চ্যাম্পিয়নস লিগ, লা লিগা কিংবা কোপা দেল রে কোনো টুর্নামেন্টেই স্বচ্ছন্দ নয় তারা। ক্রমাগতভাবে ম্যাচ হেরেই চলেছে গেল পাঁচ বছরের সময়ের সবচেয়ে সফল দলটি।
এই অবস্থায় সাও পাওলো জাত নেইমারের নতুন প্রেমিকা লেঞ্জি কি নেইমারের ভাগ্য বদলাতে পারবেন? তার ছোঁয়ায় কনফেডারেশনস কাপের ন্যায় আবারো কী লাকি চার্ম হাতে ধরা দেবে নেইমারের? সেটা হোক না ক্লাব কিংবা দেশের জার্সিতে। আপাতত সময়ের গর্ভেই থাক এই প্রশ্নটা।
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend