শেরপুর হুইপ আতিককে সংবর্ধনা প্রদান

শেরপুর হুইপ আতিককে সংবর্ধনা প্রদান

[dropcap font=”arial”][/dropcap]timt.phpনিজস্ব প্রতিবেদক:
শতবর্ষের ঐতিহ্যবাহী শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমীর পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ রবিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হুইপ আতিককে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনার জবাবে হুইপ আতিক শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় ডিজিটাল বাংলাদেশ গড়তে ভালভাবে লেখাপড়া করার আহ্বান জানান। তিনি বলেন, কেবল পাঠ্য বইই নয় জ্ঞান অর্জনের জন্য এর পাশাপাশি বিশ্বের বিভিন্ন জ্ঞানী-গুণীজনদের লেখা অন্য বই পড়তে হবে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নয়মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে আমাদের এদেশ স্বাধীন হয়েছে। শিক্ষার্থীদেরকে তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস, দেশ স্বাধীন হওয়ার প্রকৃত ইতিহাস জানার আহ্বান জানান। এসময় ছাত্র-ছাত্রীদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানানোর জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাঈদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়র নজরুল ইসলাম, জেলা বারের সভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, শিক্ষক জহুরুল ইসলাম, সাইফুল আলম, শিক্ষার্থী আতিক হাসান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় সংবর্ধিত প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক বিদ্যালয়ের মেধা, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ২৪৬ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend