উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা: তিনজন সাময়িক বরখাস্ত,২ যাত্রী নিহত

উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা: তিনজন সাময়িক বরখাস্ত,২ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একতা এক্সপ্রেস ও লালমনি এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষের ঘাটনায় তিনজনকে বরখাস্ত করা হয়েছে।

দায়িত্বে অবহেলার অভিযোগে একতা এক্সপ্রেস ট্রেন চালক ও সহকারী স্টেশন মাস্টারসহ তিনজনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃতরা হলেন, একতা এক্সপ্রেসের চালক লোকো বঙ্কিমচন্দ রায়, সহকারী চালক আব্দুস সাফি ও উল্লাপাড়া স্টেশনের সহকারী স্টেশন মাস্টার কুতুবুদ্দিন।

তিনজনকে বরখাস্তের বিষয়ে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. শামিম আলম জানান, প্রাথমিকভাবে তাদের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ ওঠায় বরখাস্তের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

রোববার ভোরে সোয়া ৪টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে ছিল একতা এক্সপ্রেস। এ সময় ঢাকা থেকে নীলফামারীগামী চলন্ত লালমনি এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে একতা এক্সপ্রেস ট্রেনটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ২ যাত্রী নিহত হন। আহত হন অন্তত ৫০ জন। এ দুর্ঘটনার ফলে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে, দুপুর ১২টা থেকে উল্লাপাড়া স্টেশনের দুই নম্বর লেন দিয়ে নীলসাগর এক্সপ্রেস উল্লাপাড়া রেলওয়ে স্টেশন পার হয়ে গেলে ঢাকা-উত্তরবঙ্গ রেল যোগাযোগ প্রায় আট ঘণ্টা পর চলাচল শুরু হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend