নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু না হওয়ায় চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু না হওয়ায় চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

রাজনৈতিক প্রতিবেদক:
নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু না হওয়ায় ক্ষুব্ধ হয়ে অনুষ্ঠানস্থল থেকে বের হয়ে গেছেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক। তবে যাওয়ার সময় আয়োজকদের সময়ের প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেছেন, যারা সময়ের মূল্য দিতে জানে না, তারা মানুষের জাত-ই না।
অনুষ্ঠানস্থল জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জ। প্রেস রিলিজ অনুযায়ি শুক্রবার সকাল সাড়ে ১০টায় অগ্নিসংসদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের কথা বলা হয়।
সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি খন্দকার মাহবুব হোসেন ও সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে সংবর্ধনা দিতে এই আয়োজন। আর নির্দিষ্ট সময়েই অনুষ্ঠানস্থলে আসেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক। যিনি সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি। তবে তখনও আয়োজকদের অনেকে অনুপস্থিত। এর কিছুক্ষণ পর আসেন বিশেষ অতিথিদের একজন যুবদলের কেন্দ্রীয় সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল। ততক্ষণে বেলা ১১টা বেজে যায়। এরমধ্যেও আসেননি যাদের সংবর্ধনা দেয়া হবে তারাসহ অন্য কোনো অতিথি।
এই অবস্থায় ১১টার পর অনুষ্ঠান শুরু করতে গেলে আয়োজকদের উদ্দেশে প্রবীণ এই আইনজীবী বলেন, বর নাই, কনে নাই এখনই বিয়ে শুরু করবেন?
পরে সোয়া ১১টার দিকে অনুষ্ঠানস্থল থেকে বেরিয়ে যান ব্যারিস্টার রফিক-উল হক। যাওয়ার সময় বলে যান, যারা সময়ের মূল্য দিতে জানে না, তারা মানুষের জাত-ই না।
পৌনে ১২টার দিকে অনুষ্ঠান শুরু করা হয়। ততক্ষণেও নতুন কোনো অতিথি অনুষ্ঠানে যোগ দেননি।
পরে অনুষ্ঠানে অতিথি যোগ দেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশসের সাবেক সভাপতি জয়নুল আবেদীন, বরিশাল জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন প্রমুখ।
ততক্ষণে খন্দকার মাহবুব হোসেন ও মাহবুব উদ্দিন খোকনও এসে উপস্থিত হন নিজেদের সংবর্ধনা অনুষ্ঠানে। পরে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান শেষ করে অগ্নিসেনা সংসদ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend