আমাদের লক্ষ্য হলো দেশের মানুষের সেবা দেওয়া সম্পদ লুট করে খাওয়ার জন্য নয় – কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

মো: মঞ্জুরুল আহসান/আজিজ সরকার কেপি:

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আমাদের লক্ষ্য হলো দেশের মানুষের সেবা দেওয়া, দেশের মানুষের সম্পদ লুট করে খাওয়ার জন্য নয়। একজন ফিরেও তাকায় না আরেকজন শুধু দেশের জন্য কাজ করে যান। এই হলো আওয়ামীলীগ এবং বিএনপির মধ্যে পার্থক্য। শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে আজ ৫ এপ্রিল শনিবার সকালে প্রান্তিক ক্ষুদ্র চাষিদের মাঝে কৃষি প্রণোদনা উপকরন ও কৃষিপ্রযুক্তি,ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ-স্কেনার, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার,কৃষকদের বীজ,সার ও সেচ সহায়তা সহ বিভিন্ন অনুদানের চেক বিতরন কালে তিনি এ সব কথা বলেন।Matiapic-Ricepic-300x160

এসময় তিনি আরো বলেন, শেখ মুজিব জনগনের নেতা ছিলেন বিধায় ধানমন্ডির ৩২নং বাড়ীটি জনগনের জন্য উইল করে দিয়েছেন। বেগম ফজিলাতুন্নেছার নামে একটি হাসপাতাল করে দিয়েছেন এবং টুঙ্গিপাড়ায় যে জমি আছে সেটিও জাদুঘর নির্মাণের জন্য লিখে দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মন্ত্রী উপজেলার ৭শ’ কৃষকের মাঝে ৫ কেজি করে বীজধান, ২০ কেজি ইউরিয়া সার, ১০ কেজি ডিএপি,১০ কেজি এমওপি এবং ব্যাংকের মাধ্যমে সেচ সহায়তা বাবদ জনপ্রতি ৩শ’ টাকা প্রদান করেন। ১১ জন প্রতিবন্ধীদের মাঝে ১১টি হুইল চেয়ার এবং উত্তর কাপাসিয়া গ্রামের আইসিএম ক্লাবে টেবিল-চেয়ার সহ একটি ডেস্কটপ কম্পিউটার,ল্যাপটপ, প্রিন্টার,স্কেণার,সাউন্ড সিস্টেম,মাল্টিমিডিয়া প্রজেক্টর, জেনারেটর ও ক্যামেরা প্রদান করেন।
গড়কান্দা এতিমখানায় ১০ জন ছাত্রকে ৫৭ হাজার, জামিলা আজিজ হাতেমিয়া এতিমখানায় ৭ জন কে ৪০ হাজার ৩২০, কালাকুড়া আলহাজ সাহাব উদ্দিন এতিম খানায় ১০ জনকে ২৮ হাজার ৮শ’ টাকা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক সুভাষ চন্দ্র দেবনাথ, নালিতাবাড়ী উপজেলা নিবাহী কর্মকর্তা মাহবুবা আইরিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আঃ হালিম উকিল, সাধারন সম্পাদক মোকছেদুর রহমান লেবু সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend