জেলার খবর দেশ লিড নিউজ শেরপুর শ্রীবরদীর খবর 

শ্রীবরদীতে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শেরপুরে শ্রীবরদী থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে শনিবার ১০ (সেপ্টেম্বর) বিকালে প্রধান অতিথি ছিলেন শেরপুরে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ¦ব কুমার বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন।
পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, শিক্ষক,রাজনৈতিক ব্যক্তি, নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

প্রধান অতিথি পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখাতে হবে, আমরা আপনাদের সাথে আছি থাকবো।
এস আই মো. সাইফুল মালেকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীবরদী সদর (ইউপি) চেয়ারম্যান মোঃ ফরিদুজ্জামান ফরিদ, শেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহেল আল আমীন, সাবেক (ইউপি) চেয়ারম্যান ও সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হালিম,বানিবাইদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম ,বানিবাইদ উচ্চবিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ নুর ইসলাম চৌধুরী,আরিফ হোসেন মিঠু, বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া,ইউপি সদস্য মোঃ কাজল মিয়া,মোঃ ইনতাজ, মাওলানা আব্দুল কাদের,কাজী আবু তাহের প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related posts

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend