রাজবধূ মেগান মার্কেলের অজানা কথা

আমেরিকান অভিনেত্রী মেগান মার্কেলের সপ্তাহটা শুরু হয়েছে স্বপ্নের মতই। কিছুদিন পরেই যে তিনি হতে যাচ্ছেন ব্রিটিশ রাজ পরিবারের বধূ। সম্প্রতি ক্ল্যারেন্স হাউজ এবং কেনজিংটন প্যালেস ঘোষনা দিয়েছে তিনি এবং প্রিন্স হ্যারি এ মাসের শুরুর দিকে আংটি বদল করেছেন এবং আগামী বসন্তেই তারা বিয়ে করতে যাচ্ছেন।

ছত্রিশ বছর বয়সী এই তারকা টিভি সিরিজ ‘স্যুটস’এর র‌্যাচেল জেন হিসেবেই বেশি পরিচিত। এবছর এর সপ্তম সিজন প্রচারিত হচ্ছে। ২০১৬ সালের জুন থেকে প্রিন্স হ্যারির সাথে তিনি প্রেম করছেন এবং বিয়ের পরে তারা কেনজিংটন প্যালেসের নটিংহাম কটেজে থাকবেন। প্রিন্স হ্যারি হচ্ছেন প্রিন্স চার্লস এবং প্রয়াত প্রিন্সেস ডায়ানার ছোট ছেলে এবং প্রিন্স উইলিয়ামের ছোট ভাই।

অনেকেই হয়তো প্রিন্স হ্যারির সম্পর্কে অনেক কিছু জানেন। আসুন তবে এবার তার হবু বধূ সম্পর্কে জেনে নেয়া যাক।

১৯৮১ সালে লস এঞ্জেলসে জন্মগ্রহণ করেন মেগান মার্কেল। তার বাবা অ্যানি এওয়ার্ড বিজয়ী পরিচালক থমাস মার্কেল। নর্থওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটার এবং আন্তর্জাতিক বিষয়ে স্নাতক সম্পন্ন করেন ব্রিটিশ রাজপরিবারের এই হবু বধূ।

মেগান এর আগে অভিনেতা-প্রযোজক ট্রেভর এঞ্জেলসনকে বিয়ে করেছিলেন। দুবছরের সংসারের পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। মেগান হতে যাচ্ছেন ব্রিটিশ রাজপরিবারের দ্বিতীয় ডিভোর্সি বউ। এর আগে রাজা অষ্টম এডওয়ার্ড ১৯৩৬ সালে ডিভোর্সি ওয়ালিস সিম্পসনকে বিয়ে করার জন্য সিংহাসন ছেড়েছিলেন।

২০১৭ সালে সেপ্টেম্বরে মেগান প্রথমবারের মত প্রিন্স হ্যারির সাথে তার সম্পর্কের কথা স্বীকার করেন। তিনি বলেন, “আমরা দুজন খুবই সুখী এবং একে অপরকে ভালবাসি। নিউজ হওয়ার ছয় মাস আগে থেকে আমরা ডেটিং করছি। এই পুরো সময় আমি কাজে ব্যস্ত ছিলাম। এসময় একটা জিনিসই শুধুমাত্র পরিবর্তন হয়েছে তা হল মানুষের উপলব্ধি”।

এই জুটি প্রথমবারের মত জনসম্মুখে ধরা পরে গত বছরের ডিসেম্বরে ক্রিসমাস ট্রি কিনতে গিয়ে। তার পরের দিনই তারা একটি ওয়েস্ট ইন্ড শোতে অংশগ্রহন করেন। এর সপ্তাহ খানেক পরে হ্যারি তার ক্যারিবিয়ান সফর বাতিল করে মেগানকে দেখতে টরেন্টোতে চলে যান। এমনকি এবছরে কেট মিডেলটনের বোন পিপার বিয়েতেও অংশ নেন মেগান।

Print Friendly, PDF & Email

Related posts

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend