শেরপুর-৩ আসনে আ‘লীগ ১, বিএনপি ২ সহ ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মনোনয়ন জমা দানের শেষ দিন বুধবার ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ আসনে সব মিলিয়ে বিভিন্ন দলের ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
শ্রীবরদী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকালে সহকারি রিটানিং অফিসার ও শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধরের কার্যালয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান এমপি প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ আলী লাল, তাতিহাটি ইউপি চেয়ারম্যান আসাদুল্লাহ বিল্লাল, উপজেলা যুবলীগ আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম-আহবায়ক লিয়াকত হোসেন লিটন, জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিকলীগ আহবায়ক আবু জাফর ও সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল আকন্দ প্রমুখ। আওয়ামীলীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এ প্রতিনিধিকে জানান, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে। শ্রীবরদী- ঝিনাইগাতীতে আমি অনেক উন্নয়নমুলক কাজ করেছি। কাজেই জয়ের ব্যাপারে আমি একশ ভাগ নিশ্চিত।’
অপরদিকে বুধবার দুপুরে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল সহকারি রিটানিং কর্মকর্তা ও শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপজেলা বিএনপি‘র সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও মাহফুজুল হাসান আঙ্গুর, সাধারন সম্পাদক আব্দুর রহিম দুলাল, সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক চৌধুরী অকুল, জেলা যুবদলের সদস্য এ্যাড. আবু রায়হান আল-বেরুনী, উপজেলা ছাত্রদলের সভাপতি রেজুয়ান উল্লাহ ও শহর যুবদলের যুগ্ম-আহবায়ক শহিদুর রহমান উপস্থিত ছিলেন। বিএনপি প্রার্থী মো. মাহমুদুল হক রুবেল জানান, প্রশাসন নিরপেক্ষ ভুমিকা পালন করলে এবং নির্বাচন সুষ্ঠু হলে জনগণের ভোটে অবশ্যই আমি বিজয়ী হবে। এছাড়া বিএনপি’র অপর মনোনয়নপ্রাপ্ত প্রার্থী হিসাবে মেজর (অব:) মাহমুদুল হাসান সহকারি রিটানিং অফিসার ও ঝিনাইগাতী ঝিনাইগাতি উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জাপা প্রার্থী আবু নাছের বাদল দুপুরে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক আনারকলি মাহবুবের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিকালে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার ইকবাল আহসানের পিতা ইন্তাজ আলী।
ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য আব্দুস সাত্তার গত ২২ নভেম্বর শ্রীবরদী উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।
শেষদিন বুধবার পর্যন্ত শেরপুর-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত ১ জন, বিএনপি মনোনীত ২ জন, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ১ জন করে মোট ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

Related posts

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend