শ্রীবরদীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাঈমের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্ট:

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এস.এম.এ ওয়ারেছ নাঈম। বৃহস্পতিবার সন্ধায় শ্রীবরদীর পশ্চিম বাজারে শেখ রাসেল স্মৃতি ক্লাব কার্যালয়ে মতবিনিময় সভায় এস.এম.এ ওয়ারেজ নাঈম বলেন, শেরপুরের অন্য ২টি  নির্বাচনী এলাকার থেকে শেরপুর-৩ (শ্রীবরদী- ঝিনাইগাতি) আসনটি বরাবরই অবহেলিত। কারণ হিসেবে তিনি বলেন, নির্বাচিত সংসদ সদস্যের অদূরদর্শীতা, অতীত জীবনে রাজনীতি করার রেকর্ড না থাকা এবং নির্বাচিত হওয়ার পর এলাকার জনগণ থেকে বিচ্ছিন্ন থাকা।

তিনি বলেন, তিনি ১৯৮৪ সাল অর্থাৎ ৩০ বছর থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এবং ছাত্র জীবন থেকে রাজনীতি করেন। ১৪ বছর যাবত আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে আসছেন। এলাকার সকল মানুষের সাথে তার একটা আত্মার সম্পর্ক আছে। তার নিজের সাধ্যমত জনগণের কল্যাণে কাজ করছেন, ভবিষ্যতেও করে যাবেন। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হলে বিগত দিনের উন্নয়নের ধারার পরিবর্তন করে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করবেন বলে তিনি জানান।

তিনি আরও বলেন, সারা বাংলাদেশের মানুষ যাতে শ্রীবরদী-ঝিনাইগাতীকে মডেল হিসেবে দেখতে পায় তিনি সেই লক্ষেই কাজ করে যাবেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ রাজনীতিবীদ তোফাজ্জল হোসেন চান মাস্টার, শেরপুর জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ হেল আল আমিন

Print Friendly, PDF & Email

Related posts

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend