জেলার খবর শেরপুর শ্রীবরদীর খবর 

শ্রীবরদীতে শীতার্ত মানুষের পাশে বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থা

স্টাফ রিপোর্টার:
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার উদ্যোগে শেরপুরের শ্রীবরদী উপজেলার বাকসাবাইদ গ্রামে অসহায়, বিধবা ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। “বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থা’র” সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ৩০ জন শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ ফেরদৌস আহমেদ, মোঃ আক্তারুজ্জামান, মোঃ জাহাঙ্গীর আলম। এছড়াও বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের হাসান লাভলু, কোষাধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ শিক্ষা সম্পাদক মিজানুর রহমান মমিন, ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুর রহমান খোকন সহ বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার বিভিন্ন পর্যায়ের সদস্য সুজন সরকার, রতন সরকার,আবু সুফিয়ান, কামরুজ্জামান, শাকিল, রিদয় ও বাকসাবাইদ গ্রামের গণ্যমান্যব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ ফেরদৌস আহমেদ বলেন সংস্থাটি প্রতিবছর বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে আসছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। কোষাধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ বলেন, অসহায় দরিদ্র মানুষ যে এতো অল্পতেই খুশি তা তাদের কাছে না গেলে বুঝা যায় না। আমরা আমাদের সাধ্যমতো তাদের পাশে দাড়ানোর চেষ্টা করবো।
গ্রামের অসহায় দরিদ্র মানুষেরা শীতবস্ত্র বিতরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকার সচেতন মহল।


মানবতার কল্যানে কাজ করার জন্য ২০১৯ সালের ১ অক্টোবর বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থা প্রতিষ্ঠিত হয় । বিভিন্ন সময় এই সংস্থা বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম করে আসছে। এরই ধারাবাহিকতায় এবার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বাকসাবাইদ মানব কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email

Related posts

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend