শ্রীবরদীতে কৃষি প্রণোদনার আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ

স্টাফ রিপোর্টার:
২০২০-২১ অর্থবছরে প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি পূনর্বাসন/প্রণোদনা সহায়তা কার্যক্রমের আওতায় শেরপুরের শ্রীবরদীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ১৫ নভেম্বর রবিবার সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্রীবরদী’র বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিস চত্ত্বরে এ উপলক্ষে আলোচনা সভা অুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। এসময় তিনি বীজ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করে কৃষকদের মাঝে বীজ ও সার তুলে দেন।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা একেএম শাহজাহান কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান লোপা, সহকারি কৃষি অফিসার গোলাম মোস্তফা, এসএপিপিও সাইফুল ইসলাম সহ কৃষি অফিসের কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

চলতি মৌসুমে ৬ হাজার ২ শত কৃষকের মাঝে বোরো ধান, গম, সরিষা, সূর্যমূখী, চিনাবাদাম, মুসুর, খেসারী, টমেটো, মরিচ, শীতকালীন মুগ, গ্রীষ্ম কালীন মুগ, পেঁয়াজের বীজ এবং ডিএপি ও এমওপি সার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend