জেলার খবর শেরপুর শ্রীবরদীর খবর 

হুইপ আতিকের রোগমুক্তি কামনায় শ্রীবরদীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি’র রোগমুক্তি কামনায় শেরপুরের শ্রীবরদীতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ওই দোয়া মাহফিলের আয়োজন করেন। পরে আলোচনা সভায় আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচনেকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও দলীয় মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আ’লীগের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।
আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু রাশেদ রতন ও নূরে আলম। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক জেনারেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি চন্দ্র মোদক, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য আমিরুল ইসলাম টাইগার, সিনিয়র সদস্য আল মাহমুদ রাসেল, মনিরুজ্জামান রুমান, পৌর ছাত্রলীগের আহ্বায়ক হামিদুর রহমান, কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মিনাল মিয়া প্রমুখ। এসময় উপজেলা আ’লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রীবরদী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আসন্ন পৌর নির্বাচনে আমি নৌকা’র মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচনে অংশগ্রহণ করবো। তিনি আরো বলেন, দল থেকে যদি আমাকে মনোনয়ন না দেয়, সেক্ষেত্রে যাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে, আমরা সেই প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কাজ করবো।

Print Friendly, PDF & Email

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend