শ্রীবরদীতে পৌর আ’লীগের বর্ধিত সভা ॥ পৌরসভায় দলীয় প্রার্থী নির্বাচনে ভূমিকা রাখাতে চায় নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীবরদী পৌর শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে পৌর আ’লীগের উদ্যোগে ওই সভার আয়োজন করা হয়। শ্রীবরদী পৌর আ’লীগের সভাপতি আহ্সান উল্লাহ শুকরিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী। আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী পৌর আ’লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু রাশেদ রতন ও নূর আলম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মানিক, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুন নবী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শামছুল হক, সাংস্কৃতি সম্পাদক হেলাল মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক খন্দকার খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছানোয়ার হোসেন, যুব ও ক্রড়ী সম্পাদক সালাউদ্দিন রঞ্জু, পৌর কাউন্সিলর বাবুল মিয়া, সদস্য কবির হোসেন প্রমুখ।

বর্ধিত সভায় বক্তারা বলেন, বিগত নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী নির্বাচিত হওয়ার পর থেকে পৌর আ’লীগের কোন নেতাকর্মীদের মূল্যায়ন করেনি। এমনকি সরকারি বিভিন্ন সহযোগিতা প্রদানের ক্ষেত্রেও দলীয় নেতাকর্মীদের গুরুত্ব দেয়া হয়নি। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থী মনোনয়নে তৃণমূল থেকে ভূমিকা রাখতে চায় শ্রীবরদী পৌর আ’লীগের নেতাকর্মীরা। তাদের দাবী এবার পৌরসভা নির্বাচনে এমন প্রার্থী মনোনিত করতে হবে, যিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক প্রকৃত আ’লীগ এবং দলের হয়ে সরকারের বিভিন্ন সহযোগিতা হতদরিদ্রদের মাঁঝে পৌছে দিবে। সভায় উপজেলা আ’লীগ, পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend