জেলার খবর লিড নিউজ শেরপুর শ্রীবরদীর খবর 

ইউএনও ওয়াহিদা খানম ও তার পিতার ওপর হামলার ঘটনায় শ্রীবরদীতে প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার:
দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শেরপুরের শ্রীবরদীতে মানববনন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে পৌর শহরের চৌরাস্তা মোড়ে প্রায় এক ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউএনও এবং মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত ওই হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক নিলুফা আক্তার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হামিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাকের মুহাম্মদ আব্দুল্লাহ দানা ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রিন্স প্রমূখ। বক্তারা ওই হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে হামলায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এসময় উপজেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দফতরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধাদের সন্তান ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend