শেরপুর-৩ আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী নাছরিন বেগমের প্রার্থীতা ঘোষণা

শেরপুর-৩ আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী নাছরিন বেগমের প্রার্থীতা ঘোষণা

তাসলিম কবির বাবু:
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নাছরিন বেগম ফাতেমা। শনিবার দুপুরে শ্রীবরদী পৌর বাজারে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা ঘোষণা করেন তিনি। নাছনির বেগম ফাতেমা বর্তমানে শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা শেরপুরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুল আলম সুজা, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক কহিনুর বেগম বিদ্যুৎ, শেরপুর পৌর আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা বেগম, উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক নাসরিন আক্তার স্নিগ্ধা, শহর মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফুল নাহার স্বপ্না সহ জেলা ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়,  নাছরিন বেগম ১৯৯১ সালে ছাত্রলীগে যোগদান করেন। ১৯৯২ সালে শেরপুর মহিলা কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্র মিলনায়তন সম্পাদক নির্বাচিত হন। ১৯৯৬ সালে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন না পেলেও, তিনি নৌকার পক্ষে নির্বাচনে সক্রিয়ভাবে কাজ করেন। তিনি বিভিন্ন সামাজিক, সেবামূলক, ক্রীড়া ও মানবিক কাজের সাথে জড়িত।
মনোনয়ন প্রত্যাশী নাছরিন বেগম ফাতেমা বলেন, নারী হিসেবে নারীদের প্রতি আমার বিশেষ মমত্ব রয়েছে। নারীদের জীবনমান উন্নয়নে আমি সর্বদাই কাজ করে যাচ্ছি। নিজ অর্থায়নে এতিম মেয়েদের বিবাহ, দু:স্থ মহিলাদের সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন প্রদান, নির্যাতিতদের আইনি সহায়তা প্রদান, ফ্রী মেডিকেল ক্যাম্প সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করেছি। বর্তমানেও আমার এধরণের সহযোগিতা অব্যাহত রয়েছে। তাই আমি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। আমি মনোনয়ন পেলে এই আসনটি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিয়ে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend