শ্রীবরদীতে বিদ্যুৎ স্পৃষ্টে ও পানিতে ডুবে দুই জনের মৃত্যু

শ্রীবরদীতে বিদ্যুৎ স্পৃষ্টে ও পানিতে ডুবে দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎ স্পৃষ্টে জমিলা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা ও পানিতে ডুবে মমিজল হক (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়নের উলুকান্দা ও গড়জরিপা ইউনিয়নের শৈলেরপাড় গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা শেরপুর সদর হেরুয়া বালুঘাট এলাকার মৃত আব্দুল শেখের স্ত্রী ও নিহত কৃষক মমিজল হক শৈলেরপাড় গ্রামের মৃত গহর মামুদের ছেলে।
পুলিশ ও পরিবারের সদস্য সূত্রে জানা যায়, ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে জমিলা খাতুন উলুকান্দা গ্রামে মেয়ে জামাই বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যার দিকে টিউবওয়েল পাড়ে পানি আনতে যায়। এসময় বৈদ্যুতিক মটরের তার ছিড়ে টিউবওয়েল আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে যায়। জমিলা খাতুন পানি নেওয়ার জন্য টিউবওয়েল চাপ দেওয়ার সাথে সাথেই বিদ্যুতায়িত হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার  মৃত্যু হয়।

অপরদিকে একই দিন সন্ধ্যায় উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের পাড় গ্রামের কৃষক মমিজল হক নিজ বাড়ি থেকে পাশ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার কালিবাড়ি বাজারে কেনাকাটা করতে যায়। কিন্তু রাতে বাড়ি ফিরতে দেরী হওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে সহিজ উদ্দিনের পুকুরের পানিতে মমিজলের লাশ ভাসতে দেখে। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ধারান করা হচ্ছে মৃগী রোগে আক্রান্ত হয়ে মমিজল মিয়া পুকুরের পানিতে পড়ে যায়। মমিজলের ছেলে আমিনুল ইসলাম বলেন, আমার পিতা আগে থেকেই মৃগী রোগে আক্রান্ত ছিলো। কালিবাড়ি বাজার থেকে রাতে বাড়ি না ফেরায় আমরা তাকে খুঁজতে থাকি। পরে রাস্তার পাশে সহিজ উদ্দিনের পুকুরে লাশ দেখতে পায়।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এব্যাপারে থানায় বৃহস্পতিবার রাতে ও শুক্রবার দুপুরে দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend