প্রশংসা ও ভালোবাসায় বিদায় নিলেন ইউএনও নিলুফা আক্তার

প্রশংসা ও ভালোবাসায় বিদায় নিলেন ইউএনও নিলুফা আক্তার

স্টাফ রিপোর্টার:
প্রশংসা, আবেগ ও ভালোবাসায় বিদায় নিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। ২ বছর ১০ মাসের কর্মময় জীবনে শ্রীবরদীতে সততা, নিষ্ঠা, মানবিকতা ও কর্মগুণে তিনি উপজেলার সকল শ্রেণি পেশার লোকজনের মনজয় করেছেন। তাঁর কর্মগুণে উপজেলার সর্বসাধারণের কাছে একজন মানবিক ইউএনও হিসেবে পরিচিত ছিলেন।  তাইতো উপজেলার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, সামাজিক সংগঠন সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের প্রশংসা ও বিদায়ী ভালোবাসা সিক্ত হয়েছেন ইউএনও নিলুফা আক্তার। অভিন্ন কণ্ঠে সবাই স্মরণ করেন উপজেলায় তার অবদান ও কর্মদক্ষতার কথা।
তিনি বদলীর আদেশপ্রাপ্ত হয়ে ময়মনসিংহের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের উপপরিচালক হিসেবে যোগদান করেছেন।
০৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে সর্বশেষ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা তার সাথে কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, কর্মময় জীবনে উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন আন্তরিকতার সাথে সহযোগিতা করেছেন। এজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বদলীর আদেশপ্রাপ্ত হওয়ার পর থেকেই উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, সামাজিক সংগঠন সহ প্রায় তিরিশটি প্রতিষ্ঠান সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com