শ্রীবরদীতে দু-পক্ষের সংঘর্ষে নিহত-১: আহত-৬

শ্রীবরদীতে দু-পক্ষের সংঘর্ষে নিহত-১: আহত-৬

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে আব্দুল্লাহ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। সোমবার বিকালে উপজেলার ভায়াডাঙ্গা দড়িপারা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। নিহত আব্দুল্লাহ একই গ্রামের মৃত নাদের হোসেনে ছেলে। এসময় পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করে থানা নিয়ে আসে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৫ এপ্রিল রাতে আব্দুল্লাহ’র ছেলে জাকির হোসেনের ঘর থেকে প্রায় ২ লক্ষ ১৭ হাজার টাকা চুরি হয়। চুরি ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন একই গ্রামের আদুলী’র ছেলে মমতাজ ওরফে টারু কে সন্দেহ করে। এই ঘটনার পরের দিন স্থানীয় মেম্বারের সহায়তায় শালিশ হলে মমতাজ টাকা চুরির বিষয়টি স্বীকার করে এবং টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু বেশ কয়েকদিন অতিবাহিত হলেও টাকা ফেরত না দিয়ে গড়িমসি করতে থাকে। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানেকে অবহিত করলেও কোন সুরাহা হয়নি। এক পর্যায়ে ২৭ এপ্রিল সোমবার বিকালে জাকির হোসেন ও তার পিতা আব্দুল্লাহ টাকা চাইতে গেলে মমতাজ ওরফে টারু ও তার লোকজন তাদেরকে অতর্কিত হামলা করে। এতে উভয় পক্ষের সংঘর্ষের ঘটনায় আব্দুল্লাহ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় আব্দুল্লাহ’র ছেলে নিয়ামত (৪০), দিয়ানত (৩৭), নইমদ্দিনের ছেলে সেলিম (২৫) আহত অবস্থায় শ্রীবরদী সদর হাসপাতালে এবং নাদের হোসের ছেলে আ: কাদের (৬০) গুরুত্বর আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়াও অপরপক্ষের মমতাজ সহ দুইজন হাসপাতালে ভর্তি রয়েছে।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend