হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম

হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম

তাসলিম কবির বাবু, স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের বিস্তার রোধে গণপরিবহন, কলকারখানা সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষগুলো। অনেকের ঘরেই খাবার শেষ হয়ে গেছে। সামাজিক দূরত্বর বজায় রেখে শেরপুরের শ্রীবরদীতে সেইসব শ্রমজীবি অসহায় মানুষদের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করছে জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম)। সোমবার বিকালে জেলা পুলিশের আয়োজনে শ্রীবরদী এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর এলাকার ও সীমান্তবর্তী হাড়িয়াকোনা এলাকায় ক্ষুদ্র নৃগোষ্ঠী সহ দুইশত কর্মহীন হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, তেল ও সাবান বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ওসি (তদন্ত) বন্দে আলী, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, যুবলীগের সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, লোকাল বয়েজের পরিচালক এডেজ রুমান, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) বলেন, করোনা বিস্তার রোধে নিজেদের পরিবারে কথা না ভেবে জেলা পুলিশ সার্বক্ষণিক সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আপনাদের সবাইকে অনুরোধ সবাই খাবার নিয়ে ঘরে থাকুন। কেউ বাড়ী থেকে বের হবেন না। বাড়ী থেকে বের না হলে আপনি যেমন নিরাপদ থাকবেন, তেমনি আপনার পরিবারও নিরাপদ থাকবে। করোনা মোকাবেলায় সচেতনতার বিকল্প নাই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend