ক্যাটরিনাকে কাছে পেতে না পেতেই বিশ্ব রেকর্ড করে ফেললেন সালমান!

সালমান খানের সঙ্গে পাঁচ বছর আগে সম্পর্ক ছিন্ন করেছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু পুরনো প্রেম সহজে ভোলা যায় না। সেই প্রেমের টানে হোক, কিংবা ভক্তদের চাহিদায়- আবারও পর্দায় ফিরতে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা জুটি। সিনেমায় তো বটেই, জীবনেও আবার ক্যাটরিনাকে কাছে পেয়েছেন সালমান। আর তাতেই বাজিমাত! সম্প্রতি বিশ্ব রেকর্ড করলেন এই জুটি।

কীভাবে এই বিশ্বরেকর্ড, তা জানতে নিশ্চয়ই উদগ্রীব ভক্তরা? তাহলে জেনে নিন, তাদের আসন্ন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার প্রথম গান প্রকাশ হতে না হতেই তা নতুন রেকর্ডের জন্ম দিয়েছে। ‘সোয়্যাগ সে স্বাগত’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশের প্রথম ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর রেকর্ড গড়েছে। গত ২১ নভেম্বর প্রকাশ হওয়া গানটি প্রথম দিনে ১ কোটি ১২ লাখ ৩৫ হাজার ৬২৪ বার দেখা হয়েছে। এতে লাইক পড়েছে ৩ লাখ ৩৫ হাজার ৪৮৭টি।  ২৫ নভেম্বর পর্যন্ত গানটির ভিউয়ার আড়াই কোটি ছাড়িয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের এক টুইটার বার্তার মাধ্যমে জানা যায়, ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও লুই ফনসি ও ড্যাডি ইয়াস্কির ‘ডেসপাসিটো’ প্রকাশ হয় জানুয়ারিতে। গানটি ২৪ ঘণ্টায় ৭২ লাখ ৬৩ হাজার ১৭৯ জন দেখেছেন। মার্কিন গায়িকা ডেমি লোভেটোর সঙ্গে লুই ফনসির আরেক গান ‘এচেমে লা কুলপা’র প্রথম দিন দেখেছেন ৯৫ লাখ ৭ হাজার ৫৭৭। কিন্তু সালমান-ক্যাট অভিনীত ‘সোয়্যাগ সে স্বাগত’ গানটি প্রথম দিনেই এক কোটির বেশি ভিউয়ার দেখেছেন।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। বহুদিন পর সালমান-ক্যাটিওরিনা জুটিকে পর্দায় দেখার লোভ সামলাতে পারছেন না ভক্তরা। তাই দুধের স্বাদ ঘোলে মেটাতে ‘সোয়্যাগ সে স্বাগত’ গানটির দিকে আগ্রহী হয়েছেন অনুরাগীরা। সিনেমায় যে তাদের রসায়ন অপূর্ব, তা ট্রেলার ও গানেই স্পষ্ট।  গ্রিসের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। ক্যাটরিনা ও সালমানের এই গান শুধু নয়, সিনেমাটিও নতুন রেকর্ড করবে বলে আশাবাদী সকলে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend