সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন মাহফুজ আহমেদ

mahfuzপরিচালক রায়হান খানের পরিচালনায় ‘স্যাটারডে নাইট’ নামের একটি নতুন ধারাবাহিক নাটকের শুটিং চলছে থাইল্যান্ডে। গত ৪ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশ থেকে পরিচালক রায়হান খানসহ মিশু সাব্বির, নীলাঞ্জনা নীলা, তৌসিফ মাহবুব, নাদিয়া, সাজু মুনতাসিরসহ একটি ইউনিট থাইল্যান্ডে যায়। এরপর নাটকটিতে অভিনয় করতে মাহফুজ আহমেদ, জাকিয়া বারী মম, মেহজাবিন, নিশো, নাঈম, তানিয়া আহমেদ থাইল্যান্ড যান।

কিন্তু গত ১১ ডিসেম্বর শুক্রবার পাতায়াতে নাটকটির শুটিং চলাকালে অভিনেত্রী মম’র হাতে থাকা পিস্তলের আঘাতে মাথা ফেটে যায় অভিনেতা মাহফুজ আহমেদের। নাটকটির দৃশ্যের প্রয়োজনেই মম পিস্তল নিয়েছিলেন তবে দৃশ্যটি ধারণ করবার সময় মম ব্যালেন্স রাখতে পারেননি। তাই মাহফুজের মাথায় পিস্তলের আঘাতটা একটু জোরে লেগে যায়। আর তাতেই তাঁর মাথা ফেটে রক্ত বের হয়। পরবর্তীতে স্থানীয় একটি হাসপাতালে তাকে দ্রুত ভর্তি করা হয়। এরপর তিনি সম্পূর্ণ বিশ্রামে চলে যান।

তবে নতুন খবর হলো তিনি আবারও নাটকটির শুটিং ফিরেছেন। পুরো দমে চলছে নাটকটির শুটিং। বেশ কয়েকটি দৃশ্যধারণের সময় তাকে অনেক হাস্যজ্জ্বল দেখা গিয়েছে। দৃশ্যধারণের সঙ্গে চলছে সবার সঙ্গে সেলফি তোলা, ঘোরাঘুরি। তবে নাটকটির দৃশ্যধারণ শেষে ১৮ ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে পুরো ইউনিটের।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend