নারায়ণগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Narayangangনারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা বাবুরাইল বৌবাজার এলাকার পুলিশের সোর্স মো. জাকির হোসেনকে (৩৫) কুপিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় জাকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার বিকেলে নিজবাসায় ঘুমন্ত অবস্থায় এ ঘটনা ঘটে। আহত মো. জাকির হোসেন বাবুরাইল বৌবাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

আহত জাকিরের স্ত্রী ইতি জানান, দুপুরে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে ছিল জাকির। বিকেলে সন্ত্রাসী ও মাদক বিক্রেতা শহীদ, বাপ্পী, সবুজসহ কয়েকজন মিলে বাসায় প্রবেশ করে জাকিরকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

তিনি আরো জানান, আমার স্বামী পুলিশের কাজ করত। বিভিন্ন সময় বাবুরাইল, তাঁতীপাড়া এলাকার সন্ত্রাসী ও মাদক বিক্রেতাদের ধরিয়ে দিয়েছিল। সে কারণে তারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ জানান, লোক মারফত খবর শুনে জাকিরকে উদ্ধার করে হাসপাতাল নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. নাজনীন আক্তার জানান, আশঙ্কাজনক অবস্থায় জাকির নামে এক ব্যক্তিকে আনা হয়েছিল। তার অবস্থা তেমন একটা ভাল না। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend